এই ছেলে প্রতিদিন আমার পিছে পিছে কি জন্য আসেন..? বাংলা মজার গল্প

Barta Bani
1 min readJul 6, 2024

--

এই ছেলে প্রতিদিন আমার পিছে পিছে কি জন্য আসেন..? বাংলা মজার গল্প
এই ছেলে প্রতিদিন আমার পিছে পিছে কি জন্য আসেন..? বাংলা মজার গল্প

___এই ছেলে প্রতিদিন আমার পিছে পিছে কি জন্য আসেন..?

.

:-আপনি কি আমাকে বললেন কথাটা..?

.

:-অবশ্যই… আপনি ছাড়া আমার সামনে কেউ আছে..?

.

:-না…

.

:-তাহলে আপনাকেই বলছি…

.

:-আপনি কি শিওর আমি আপনার পিছে পিছে যাই…? আমিতো কখনো খেয়াল করিনি আপনি আমার সামনে থাকেন…

.

:-আপনিতো দেখছি খুব চালাক…? তাহলে প্রতিদিন আমি যেই টাইমে ফিরি আপনি ঠিক সেই টাইমে কোথায় যান…?

.

:-বাসায় যায় খাইতে…

.

:-তাই…? সত্যি কথা বললে কিছু বলবো না…না বললে চিৎকার দিবো। আমি জানি আপনি আমাকে ফলো করেন।

.

:-না আসলে ঘটনা সত্য… আমি আপনাকে ফলো করি। আপনাকে আমার ভালো লাগে….

.

:-দেখছেন সত্যটা বের হয়ে গেছে….খানিক আগে চাপা মারলেন আপনি নাকি আমাকে দেখেন নাই…

.

:-এমনি ভয়ে মিথ্যা বলেছিলাম…যদি আপনি চড় মারেন বা রেগে যান….

.

:-আচ্ছা আমার পিছনে আজ কতদিন ঘুরছেন…?

.

:-এইতো সব মিলিয়ে ৬মাসের মতো….

.

:-আজকের পর থেকে আর পিছে পিছে আসবেন না…

.

:-কেনো…? আমিতো আপনাকে কখনো বিরক্ত করি নাই… এমনকি আপনি যদি কথা না বলতেন তাহলে কখনো আপনার সাথে কথাও বলতাম না….

Read Full Story>>

--

--

Barta Bani

bartabani24.blogspot.com is looking for creative writers and journalists who can produce high-quality content! Professional writers and editors, as well.