ফ্রিওয়ালেট কেলেঙ্কারির শিকারদের জন্য দরকারী টিপস

ফ্রিওয়ালেট কেলেঙ্কারী। এই ওয়ালেটটি আপনার সঞ্চয় চুরি করার জন্য ডিজাইন করা হয়েছে। একটি প্রযুক্তিগত ব্যর্থতা বা পরিচয় যাচাইকরণের আড়ালে, প্রশাসন নিশ্চিতভাবে নিশ্চিত করবে যে আপনার কয়েনগুলি পরিষেবার মালিকদের ঠিকানায় শেষ হবে। অতএব, টাকা না হারানোর একমাত্র উপায় হল বিনামূল্যে ওয়ালেট অ্যাপ ডাউনলোড না করা। এবং যদি আপনি ইতিমধ্যে এটি ইনস্টল করে থাকেন, তাহলে অন্তত যত তাড়াতাড়ি সম্ভব কয়েন প্রত্যাহার করার চেষ্টা করুন।

কিন্তু যারা ইতিমধ্যেই টাকা জমা রেখেছেন এবং ফ্রিওয়ালেট কেলেঙ্কারির কারণে তাদের ব্লক করা হয়েছে তাদের জন্য কি কোন দরকারী টিপস আছে?

আইনি সহায়তা পেতে আমাদের সাথে যোগাযোগ করুন

ফ্রিওয়ালেট স্ক্যাম খুবই বিপজ্জনক, কারণ এই অ্যাপের মালিকরা তাদের প্রতারণার তথ্য গোপন করে। আনুষ্ঠানিকভাবে, প্রশাসন তার নিজস্ব প্রতিষ্ঠিত নিয়মের কাঠামোর মধ্যে কাজ করে। অর্থাৎ, Freewallet org ওয়েবসাইট সরাসরি মালিকদের সীমাহীন সময়ের জন্য যেকোনো ওয়ালেট ব্লক করার এবং যেকোনো নথি দাবি করার অধিকার বলে। এমন পরিস্থিতিতে জালিয়াতি প্রমাণ করা কঠিন। আপনার অবশ্যই একজন আইনজীবীর সাহায্য প্রয়োজন।

Freewallet-report@tutanota.com

এই ঠিকানায় লিখুন এবং আমরা করব:

জালিয়াতির প্রমাণ সংগ্রহ এবং রেকর্ড করতে আপনাকে সাহায্য করুন। বিশেষ করে, আমাদের আইনজীবী চিঠিপত্র, স্ক্রিনশটগুলির উপলব্ধতা মূল্যায়ন করবেন, যদি আপনার কাছে এটি করার সময় না থাকে তবে কীভাবে সেগুলি পেতে হয় সে সম্পর্কে পরামর্শ দেবেন৷

আমরা আপনাকে একটি ফৌজদারি মামলা শুরু করতে এবং সম্পত্তি ফেরত দেওয়ার জন্য পুলিশ, আদালত বা প্রসিকিউটর অফিসে একটি আইনগতভাবে উপযুক্ত আপিল করতে সহায়তা করব।

প্রয়োজনে, আমরা তথ্যগত সহায়তা প্রদান করব এবং নিশ্চিত করব যে যতটা সম্ভব মানুষ প্রতিটি নেতিবাচক পর্যালোচনা সম্পর্কে জানে৷

আমরা কোনো অর্থপ্রদান পরিষেবা প্রদান করি না এবং ব্যক্তিগত তথ্য (পাসওয়ার্ড, ওয়ালেট ঠিকানা, ইত্যাদি) সংগ্রহ করি না। আমাদের লক্ষ্য ফ্রিওয়ালেট কেলেঙ্কারির শিকারদের সাহায্য করা।

Freewallet জালিয়াতির ঘটনা তদন্ত করার জন্য একটি পিটিশনে স্বাক্ষর করুন।

ফ্রিওয়ালেট কেলেঙ্কারি বন্ধ করতে হবে! এই উদ্দেশ্যে, আমরা একটি পিটিশন তৈরি করেছি। আমরা Freewallet org ওয়েবসাইটের মালিকদের দ্বারা সংঘটিত অপরাধ তদন্ত করার জন্য আইন প্রয়োগকারী সংস্থাগুলির (NFIB, FBI) কাছে আবেদন করছি৷ যত বেশি লোক পিটিশনে স্বাক্ষর করবে, পুলিশ কাজ শুরু করার সম্ভাবনা তত বেশি। সম্পদ চুরির অপরাধে মানিব্যাগ প্রশাসনকে বিচারের আওতায় আনার এটাই একমাত্র সুযোগ!

অভিযোগ এবং অপব্যবহার করুন

আপনি যদি Freewallet scam বা Freewallet রিভিউ অনুসন্ধান করেন, আপনি শত শত নেতিবাচক মন্তব্য দেখতে পাবেন। এটি আশ্চর্যের কিছু নয়, কারণ প্রশাসন ইতিমধ্যে হাজার হাজার ব্যবহারকারীকে গ্রেফতার করেছে। কিন্তু নতুন শিকার এখনও উপস্থিত হয়, কারণ ক্লায়েন্টদের কাছ থেকে চুরি করা অর্থের জন্য, Freewallet org-এর মালিকরা প্রচুর বিজ্ঞাপনের অর্ডার দেয় এবং সত্যবাদী পর্যালোচনাগুলি মুছে দেয়। আপনার মন্তব্য যোগ করতে বা নিম্নলিখিত সংস্থানগুলিতে অপব্যবহার পাঠাতে কয়েক মিনিট ব্যয় করার জন্য সময় নিন:

অ্যাপল স্টোর.

ক্লাউডফ্লেয়ার

Namecheap.com এবং ICANN।

রেডডিট।

Bitcointalk.

অন্যান্য ক্রিপ্টো ফোরাম এবং সম্প্রদায়।

ফ্রিওয়ালেট স্ক্যামারদের যতই সম্পদশালী মনে হোক না কেন, তাদের পরিষেবা খুব শীঘ্রই বন্ধ হয়ে যাবে। মূল বিষয় হল প্রতিটি শিকার সক্রিয়!

--

--