Jabir Ahmed
2 min readAug 2, 2021

প্যারাটাইম চালু করা হচ্ছে

ওসিস ইটিস প্যারাটাইম সমর্থনকারী ফাউন্ডেশনের সাথে দেখা করুন

আপনি যদি ওসিস নেটওয়ার্কের সাথে পরিচিত হন, তাহলে আপনি জানতে পারবেন যে ওসিস-ইথ আমাদের জনপ্রিয় প্যারাটাইমগুলির মধ্যে একটি। এটি ইথেরিয়ামের সাথে সম্পূর্ণ পিছনের সামঞ্জস্য রয়েছে, তবে কম গ্যাস ফি এবং উচ্চতর থ্রুপুট সহ। আপনি যদি ওসিসে নতুন হন তবে ওসিস-এথ নির্মাণ শুরু করার একটি দুর্দান্ত জায়গা। আপনি এখানে প্যারাটাইম এবং এর ক্ষমতা সম্পর্কে আরো জানতে পারেন।

যদিও এর প্রথম দিককার অবদানকারীদের মধ্যে একটি ছিল সেকেন্ড স্টেট, প্যারাটাইমের জন্য একটি নিবেদিত ভিত্তি প্রয়োজন যা ওসিস-ইথ বাস্তুতন্ত্রের বৃদ্ধিকে সহায়তা করে। আমরা ঘোষণা করতে পেরে উচ্ছ্বসিত যে একটি নতুন সত্তা, প্যারা স্টেট গঠিত হয়েছে যাতে ওসিস-এথের প্রতিদিনের সমর্থন দেখা যায় এবং প্যারাটাইমের জন্য একটি উত্তেজনাপূর্ণ পণ্য রোডম্যাপ প্রদান করা হয়।

প্যারা স্টেট কোর ডেভস তাইপেই ভিত্তিক, আমেরিকা, ইউরোপ, ভারত এবং অস্ট্রেলিয়ায় বিপণন এবং পরিচালনা দলের সদস্যদের নিয়ে।

"আমরা ওয়েসিস পরিবারে যোগ দিতে এবং তাদের ইথেরিয়াম সামঞ্জস্যপূর্ণ বাস্তুতন্ত্রের শীর্ষ স্তরের গোপনীয়তা বৈশিষ্ট্য আনতে তাদের সাথে অংশীদার হতে পেরে উচ্ছ্বসিত।"

মার্কো চেন, প্যারা স্টেটের সহ-প্রতিষ্ঠাতা

আমরা ওসিস কমিউনিটিতে প্যারা স্টেটকে অন্তর্ভুক্ত করার জন্য উন্মুখ এবং তারা ওসিস-এথ প্যারাটাইমে নতুন উন্নতি এবং বৈশিষ্ট্যগুলি দেখতে একটি রোজ গেটওয়ে সমর্থন এবং সমস্ত নতুন ওসিস প্যারাটাইম এসডিকে এর সাথে একীভূত হওয়ার জন্য আগ্রহী।

আপনি যদি ওসিস ইটিইচ প্যারাটাইম Oasis Network- এ বিল্ডিং শুরু করতে চান, এখানে ওয়েবসাইট দেখুন। প্রশ্ন বা পরামর্শের জন্য, আপনি এখানে বা আমাদের টেলিগ্রাম চ্যানেলে আমাদের কমিউনিটি স্ল্যাক চ্যানেলে প্যারাসেট এবং ওসিস দলের সদস্যদের খুঁজে পেতে পারেন।

ওসিস নেটওয়ার্ক সম্পর্কে

ব্লকচেইনের পরবর্তী প্রজন্মের জন্য ডিজাইন করা, ওসিস নেটওয়ার্ক হল খোলা অর্থায়ন এবং একটি দায়িত্বশীল ডেটা অর্থনীতির জন্য প্রথম গোপনীয়তা-সক্ষম ব্লকচেইন প্ল্যাটফর্ম। তার উচ্চ থ্রুপুট এবং সুরক্ষিত স্থাপত্যের সাথে মিলিত, ওসিস নেটওয়ার্ক প্রাইভেট, স্কেলেবল ডিএফআই, খোলা অর্থায়নে বিপ্লব ঘটাতে এবং এটি ব্যবসায়ীদের এবং প্রথম দিকে গ্রহণকারীদের বাইরে একটি ব্যাপক বাজারে প্রসারিত করতে সক্ষম। এর অনন্য গোপনীয়তা বৈশিষ্ট্যগুলি কেবল ডিএফআইকেই নতুনভাবে সংজ্ঞায়িত করতে পারে না বরং টোকেনাইজড ডেটা নামে একটি নতুন ধরণের ডিজিটাল সম্পদ তৈরি করতে পারে যা ব্যবহারকারীদের তাদের তৈরি করা ডেটা নিয়ন্ত্রণ করতে এবং অ্যাপ্লিকেশনগুলির সাথে এটি রাখার জন্য পুরষ্কার উপার্জন করতে সক্ষম করে-প্রথম দায়িত্বশীল ডেটা অর্থনীতি তৈরি করে ।

ওয়েবসাইট | মিডিয়াম | টুইটার | টেলিগ্রাম