ফোকাস করুন আপনার ক্যারিয়ার এর দিকে, পরিশ্রম করুন সফলতা অবশ্যই আপনার কাছে ধরা দেবে

আমার টিপস অনুযায়ী ২-৩ মাস কাজ করে প্রতি মাসে ২০০-৫০০$ আয় করুন।

অনলাইন এ আয় কথাটা শুনলেই অনেকের কাছে স্বপ্নের মত মনে হয়। এমন অনেক মানুষ খুজে পাবেন যারা ঘণ্টার পর ঘণ্টা অনলাইন এ আয়ের জন্য সময় ব্যায় করেছেন কিন্তু আশানুরূপ ফল পাননি। আমিও আপনাদের মতই একজন। অনেক জায়গায় অনেক সময় দিয়েছি কিন্তু আশানুরূপ ফল পায়নি। কিন্তু এখানে ২ মাসে যা পেয়েছিলাম তাতে আমি অভিভূত। যাইহোক আর কথা না বাড়িয়ে চলুন কাজের কথা বলি।

কোন ভূমিকা ছাড়াই বলবো ভিউট্রাকার (viewtrakr.com) এমন একটি সাইট যেখানে আপনি আপনার টিম অথবা নেটওয়ার্ক তৈরির মাধ্যমে টাকা উপার্জন করতে পারবেন।

আপনি প্রশ্ন করতেই পারেন, এরকম সাইট অনেক আছে, কিভাবে বুজব সাইট সত্যি সত্যি টাকা দায়? তাই সম্পূর্ণ প্রক্রিয়া আলোচনা করার আগে আপনাদের কিছু প্রমান দেখাব যা থেকে আপনি বুজতে পারবেন যে এই সাইট বিশ্বাসযোগ্য। এই সাইট এর মাধ্যমে আপনি মাস্টার কার্ড পেতে পারেন। এই মাস্টার কার্ড এর মাধ্যমে আপনি বাংলাদেশ এর যেকোনো ব্যাংক এর বুথ থেকে ক্যাশ টাকা তুলতে পারবেন। এছাড়াও আপনি অ্যামাজন গিফট কার্ড এর অর্ডার করতে পারেন। এই গিফট কার্ড দিয়ে আপনি অ্যামাজন থেকে যেকোনো প্রোডাক্ট কিনে বাংলাদেশে আনতে পারবেন একদম ফ্রী।

উপরে মাস্টার কার্ড আসার ঠিকানা দেয়া আছে। যদি কারো সন্দেহ হয়। তাহলে উপরের ঠিকানায় যোগাযোগ করতে পারেন।

এবার আসুন কাজ করার পর বাংলাদেশের ভাই ব্রাদারের কিছু পেমেন্ট এর প্রমান দেয়া যাক।

প্রমানের পালা শেষ এবার কাজের কথায় আসি। প্রথমেই আপনাকে এই সাইট এ রেজিস্ট্রেশান করতে হবে। সাইন আপ করতে এই লিঙ্ক এ ক্লিক করুন।

এরকম একটি পেজ আসবে তারপর Sign Up বাটন এ ক্লিক করুন তারপর আপনি নিচের ছবির মত একটি পেজ পাবেন।

এবার আপনি আপনার ইমেইল, পাসওয়ার্ড দিন। I am atleast 13 years এই চেক বক্সে টিক দিন, এরপর আমি রোবট নই/I’m not Robot এ টিক দিয়ে কেপচা দিয়ে Sign Up এ ক্লিক করুন। এরপর আপনি আপনার ইমেইল চেক করে কনফার্ম করে নিন।

Click Confirm Your Account এ ক্লিক করারা পর আপনার সামনে একটি নতুন পেজ আসবে ঠিক নিচের পেজ এর মত।

উপরের সাদা যে বক্সটি দেখতে পাচ্ছেন সেটি হচ্ছে আপনার নিজের রেফারেল লিঙ্ক তৈরি করার জন্য। এবার প্রথমে আপনি আপনার নিজের নাম ওই বক্স এ লিখুন

যদি উপরের ছবির মত সবুজ টিক আসে তাহলে বুজতে হবে ওই নামে আপনি আপনার রেফারেল লিঙ্ক তৈরি করতে পারবেন। এবার Create profile Name এ ক্লিক করুন

Create এ ক্লিক করুন।

উপরের ছবিতে রেফারেল লিঙ্ক দেখা যাচ্ছে। আশা করি আপনারা সবাই এই পর্যন্ত বুজতে পেরেছেন। একই পেজ এ আপনারা নিচের বক্সগুলো দেখতে পাবেন।

সঠিক তথ্য প্রদান করে Update বাটন এ ক্লিক করুন। আপনারা যদি এ পর্যন্ত আসতে পারেন তাহলে আপনাদের ৫০% কাজ শেষ। এবার আসুন কিভাবে কাজ করবেন তার একটি সহজ উপায় জানা যাক।

আপনি যদি আপনার সাইন আপ সম্পন্ন করে সাইট এ প্রবেশ করেন তাহলে বাম পাশে উপরের ছবির মত কিছু তথ্য দেখতে পাবেন।

My World Rank বলতে বুজায় আপনার এই সাইট এ পয়েন্ট(ওয়েভ স্কোর) এর ভিত্তিতে ওয়ার্ল্ড রাঙ্কিং।

এই সাইট এ আপনার কাজের মূল্য মূলত CyberCoin (সাইবার কয়েন) হিসেবে বিবেচনা করা হয়। ১ CyberCoin = ১ ইউএসদি (USD)।

Wave Score হল আপনার কাজের মান অথবা পয়েন্ট। যত ওয়েভ স্কোর বেশি আপনার CyberCoin আসার সম্ভাবনা বেশি।

Network Views হচ্ছে এই সাইট এ কিছু ভিডিও আছে। এসব ভিডিও ভিউ করলে আপনার Network Views বাড়বে।এখন CyberCoin এর সাথে এর কোন সম্পর্ক নেই।

আপনার একমাত্র কাজ হচ্ছে ওয়েভ স্কোর বাড়ান, কিভাবে Wave Score (ওয়েভ স্কোর) বাড়ানো যায় ?

আপনি যখন আপনার রেফারেল লিঙ্ক ব্যবহার করে ১ জন কে এই সাইট এ নিবন্ধন করাতে পারেন, এবং সে যখন নতুন একজন মেম্বারকে এই সাইট এ নিবন্ধন করাতে পারবে তখন আপনি ১০ ওয়েভ স্কোর পাবেন সুধুমাত্র সাইন আপ বোনাস হিসেবে এবং প্রতি সোমবার সকাল ১১ টার আগে আপনার টিম এর কোন মেম্বার যদি সুধুমাত্র লগিন করে তাহলে আপনি ওয়েভ স্কোর পাবেন। এই দুই উপায়ে ওয়েভ স্কোর সংগ্রহ করা যায়। প্রতি সপ্তাহে কেবলমাত্র একবার এই লগিন বোনাস পাবেন। রিসেট ডেট অর্থাৎ প্রতি সোমবার সকাল ১১ টার পর আবার আপনার টিম এর কোন মেম্বার যদি সুধুমাত্র লগিন করলে আবার আপনি লগিন বোনাস পাবেন। কত লগিন বোনাস পাবেন সেটা আপনি WAVE STATS এ গেলেই বুজতে পারবেন।

এছাড়া যারা আমার রেফারেলে অ্যাকাউন্ট খুলবে তাদের স্কাইপে ২৪ ঘনটা সাপোর্ট আর মার্কেটিং এর মাধ্যমে রেফারেল বাড়ানোর টিপস ও ভিডিও পাবেন। আমার রেফারেলে অ্যাকাউন্ট খুলে আমাকে নক করুন ফেসবুকে আমি আপনাকে আমার কমিউনিটিতে যারা কাজ করে সে গ্রুপে অ্যাড করে নিব। যাতে আরনিং নিশ্চিত করতে পারেন।

এই সাইট এ একটি টার্গেট ফিল আপ করতে হয়। যারা এই টার্গেট ফিল আপ করতে সফল হবে COMMUNITY POOL এর সমপরিমান টাকা তাদের কে প্রতি সপ্তাহ শেষে বণ্টন করে দেয়া হয়। এই টার্গেট টি হচ্ছে Hit Number এর সমপরিমান/বেশি CyberCoin সংগ্রহ করা।. অর্থাৎ আপনি যদি Hit Number এর সমপরিমান/বেশি CyberCoin সংগ্রহ করতে পারেন পরবর্তী সোমবার বেলা ১১ টার আগে তাহলেই কেবলমাত্র আপনার CyberCoin এর সমপরিমান/বেশি ইউএসদি (USD) আপনার অ্যাকাউন্ট এ জমা হবে।

তাও যদি আপনাদের কোন প্রশ্ন থাকে এইখানে কমেন্ট করে জানাতে পারেন অথবা অ্যাকাউন্ট করতে কোন প্রবলেম হলে আমাকে ফেসবুক এ ইনবক্স করতে পারেন। সাইন আপ করুন এখানে।ধন্যবাদ।

আর আপনাদের জন্য BoNuS হিসেবে নিচে বেশ কিছু পপুলার ভিডিও TuToRiAL দিয়ে দিলাম। যাতে করে আপনারা আর ভালভাবে কাজ করতে পারেন ।

ভিউট্রাকার এর বাংলা TutoriaL :

ভিউট্রাকার এর EnglisH TutoriaL :

One clap, two clap, three clap, forty?

By clapping more or less, you can signal to us which stories really stand out.