নেত্র নিউজের বাংলা সংস্করণের সম্পাদক ইসরাত জাহান

Netra News
Netra News
Published in
Nov 19, 2020
ইসরাত জাহান, নেত্র নিউজের বাংলা সংস্করণের সম্পাদক

সাংবাদিক সুলতানা ইসরাত জাহান গত ১ নভেম্বর নেত্র নিউজের বাংলা সংস্করণের সম্পাদক হিসেবে যোগদান করেছেন। তাঁর যোগদান উপলক্ষ্যে নেত্র নিউজের সম্পাদকীয় পরিষদের পক্ষ থেকে বলা হয়েছে যে, “জনগণের জন্য সাংবাদিকতা করার যেই অঙ্গীকার নেত্র নিউজের রয়েছে, তা পূরণে ইসরাত অনবদ্য ভূমিকা রাখবেন বলে আমাদের বিশ্বাস।”

ইসরাত ইতিপূর্বে বাংলাদেশের শীর্ষস্থানীয় দৈনিক প্রথম আলো পত্রিকায় জ্যেষ্ঠ সহ-সম্পাদক ও ভোরের কাগজ পত্রিকায় সহ-সম্পাদক হিসেবে কাজ করেছেন। এছাড়াও তিনি যুক্তরাষ্ট্রের ওকলাহোমা অঙ্গরাজ্যের সর্ববৃহৎ পত্রিকা দ্য ওকলাহোমানে সাংবাদিক হিসেবে কাজ করেছেন। তিনি যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পেশাদার ফেলো হিসেবে ওকলাহোমা বিশ্ববিদ্যালয়ের গেলর্ড কলেজ অব জার্নালিজম অ্যান্ড মাস কমিউনিকেশন থেকে সাংবাদিকতায় প্রশিক্ষণ নিয়েছেন।

তিনি বাংলাদেশের জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে সরকার ও রাজনীতি বিষয়ে পড়াশুনা করেছেন। বর্তমানে তিনি সুইডেনের লিনিয়াস বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ে মাস্টার্স করছেন।

/সম্পাদকীয় পরিষদ, নেত্র নিউজ

নেত্র নিউজের মূল ওয়েবসাইট দেখুন
বাংলাদেশের পাঠকদের জন্য
বাংলাদেশের বাইরের পাঠকদের জন্য
ইউটিউব চ্যানেল

--

--

Netra News
Netra News

Netra News - a new independent and impartial online media platform publishing investigations, analysis, and opinion on Bangladesh politics and society