আমরা ওয়েসিস (Oasis) নেটওয়ার্কে স্টার্টআপগুলিকে সমর্থন করার জন্য ২ মাসের মধ্যে $২.৫ মিলিয়নের বেশি ফান্ড অফার করেছি!

Md.Mahmudul Hasan Chowdhury
Oasis Foundation Bengali
3 min readMar 13, 2022

--

Disclaimer: This post is a community translation produced by a member of the Oasis network community. Strict checks are made to provide accurate translations, but they may be subject to errors or omissions. Oasis Network is not responsible for the accuracy, reliability or currency of the translated information. Original publication in English We’ve Offered More Than $2.5 million in Funding within 2 Months to Support Startups on the Oasis Network!

স্বত্বাধিকার : এই পোস্টটি Oasis network সম্প্রদায়ের এর একজন সদস্য দ্বারা অনুবাদীতো । যদিও সঠিক অনুবাদ করার জন্য কঠোর পরীক্ষা করা হয়, তার পরও সেগুলি ত্রুটি বা বাদ পড়ার বিষয় থাকতে পারে । Oasis network অনুবাদকৃত তথ্যের নির্ভুলতা, নির্ভরযোগ্যতা বা মুদ্রণ এর জন্য দায়ী নয়। ইংরেজিতে মূল প্রকাশনা দেখুন We’ve Offered More Than $2.5 million in Funding within 2 Months to Support Startups on the Oasis Network!

ওয়েসিস-এ আমরা গর্বিত যে DApps web3-এর পরবর্তী প্রজন্ম তৈরি করতে বিভিন্ন স্টার্টআপকে $2.5 মিলিয়নের বেশি প্রদান করেছি।

ভবিষ্যত নির্মাতাদের অর্থায়নের জন্য $২৩০ মিলিয়নের বেশি পেয়ে আমরা আনন্দিত! ওয়েসিস নেটওয়ার্ক হল একটি লেভেল ১ ব্লকচেইন যা উন্মুক্ত অর্থায়ন এবং একটি দায়িত্বশীল ডেটা অর্থনীতির জন্য গোপনীয়তা সমর্থন করে এবং ওয়েসিস ফাউন্ডেশন ইকোসিস্টেম এর চারপাশে একটি বিশ্ব সম্প্রদায় গড়ে তুলতে এবং এর বৃদ্ধি ও বিকেন্দ্রীকরণকে সমর্থন করার জন্য তৈরি করা হয়েছিল।

ডেভেলপারদের সমর্থন করার জন্য বর্তমানে মরুদ্যানের বেশ কয়েকটি প্রোগ্রাম এভেলেবল রয়েছে…

ওয়েসিস ইকোসিস্টেম ফান্ড (> $২০০ মিলিয়ন এভেলেবল ফান্ড)

$২০০ মিলিয়নেরও বেশি ফান্ড সহ, Oasis Ecosystem Fund শিল্প-নেতৃস্থানীয় প্রবক্তাদের দ্বারা সমর্থিত, যার মধ্যে রয়েছে Binance Labs, NGC Ventures, Dragonfly Capital, Electric Capital, এবং অন্যান্য। এটি ডেভেলপারদের এমন প্রকল্প তৈরি করতে সাহায্য করার জন্য ডিজাইন করা হয়েছে যা DeFi, NFT, Metaverse, ডেটা টোকেনাইজেশন, ডেটা DAO, ডেটা ম্যানেজমেন্ট এবং গোপনীয়তা অ্যাপ্লিকেশন এবং আরও অনেক কিছুর মতো Oasis অ্যাপ্লিকেশনগুলির পরবর্তী তরঙ্গ চালু করবে৷

ROSE ব্লুম গ্রান্ট (($ROSE এ $৫০ হাজার পর্যন্ত)

ROSE ব্লুম গ্রান্ট প্রোগ্রাম, ওয়েসিস বাস্তুতন্ত্রের বৃদ্ধির জন্য ডিজাইন করা হয়েছে, এমন প্রজেক্ট চালু করতে সাহায্য করে যা ওয়েসিস নেটওয়ার্ক উন্নত করে বা নতুন DeFi প্রোটোকল, DApps, বা গোপনীয়তা-কেন্দ্রিক পণ্য তৈরি করে। প্রকল্পগুলি ROSE টোকেন থেকে ৫ হাজার থেকে ৫০ হাজার ডলার পর্যন্ত অনুদানের জন্য আবেদন করতে পারে।

বৃহৎ গতি এবং উল্লেখযোগ্য তহবিল আজ!

ওয়েসিস ইকোসিস্টেম ফান্ড এ পর্যন্ত অর্থায়নের জন্য ২৮টি আবেদন পেয়েছে। YuzuSwap Oasis Ecosystem Foundation থেকে প্রায় $২ মিলিয়ন পেয়েছে। EVM ParaTime হল একটি YuzuSwap বিকেন্দ্রীভূত বিনিময় (DEX) যা সামঞ্জস্যপূর্ণ Oasis Emerald-এর উপর নির্মিত, যার মধ্যে রয়েছে তারল্য এবং ট্রেড ইনসেনটিভ। এটি জানুয়ারী ২০২২-এ প্রচারিত হয়েছিল এবং এক মাসেরও কম সময়ে বিক্রয়ে উল্লেখযোগ্য বৃদ্ধি দেখিয়েছে, $১ বিলিয়ন ছাড়িয়েছে।

২০২২ এর শুরু থেকে, আমরা ROSE ব্লুম অনুদান প্রোগ্রামে অংশগ্রহণের জন্য ৪৭টি আবেদন পেয়েছি যে প্রকল্পগুলি গোপনীয় ডেটা পরিচালনার জন্য Oasis Emerald বা Oasis Parcel, SDK ব্যবহার করতে চায় এবং আমরা $৫৯০ হাজার অর্থায়ন করেছি, যার মধ্যে রয়েছে:

  • CrystalNFT — NFT মার্কেটপ্লেস
  • HybridX — DEX
  • Gemkeeper.Finance — DEX
  • Lilac — StableSwap
  • SSAP — ঋণ দেওয়া
  • TGT.Finance — ঋণ প্রদান

$৩.৫ মিলিয়ন Oasis MetaMind Accelerator Program তার প্রথম ১৫টি প্রকল্প ঘোষণা করেছে, যার ফলে অনুদানের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

উপরন্তু, DappRadar x Oasis Accelerator-এর দাম বর্তমানে $৫০০,০০০ এবং আবেদনপত্র গ্রহণ করে। এই প্রোগ্রামটি DappRadar ডেভেলপারস অ্যাসোসিয়েশনের দলগুলিকে Oasis নেটওয়ার্কে DeFi, P2E গেমিং সমাধান এবং গোপনীয়তা তৈরি করতে সহায়তা করে, বিশেষ করে Oasis Emerald বা Cipher ParaTimes।

কিভাবে ফান্ডিং এর জন্য আবেদন করবেন

আপনি যদি একজন উচ্চাভিলাষী বিকাশকারী হন Web3 এবং ওপেন ফাইন্যান্সে বিপ্লব ঘটাতে চান এবং এটিকে একটি ব্যাপক বাজারে নিয়ে যেতে চান এবং তহবিলের জন্য আবেদন করতে চান, অনুগ্রহ করে নীচের লিঙ্কগুলি অনুসরণ করুন:

--

--

Md.Mahmudul Hasan Chowdhury
Oasis Foundation Bengali

Blockchain Researcher + Developer, Oasis Protocol , Ocean Protocol & Algorand Ambassador, educationist,Young Economist