ওয়েসিস নেটওয়ার্কে প্রকাশিত অনন্য NFT সংগ্রহ

Md.Mahmudul Hasan Chowdhury
Oasis Foundation Bengali
5 min readJun 8, 2022
  • Disclaimer: This post is a community translation produced by a member of the Oasis network community. Strict checks are made to provide accurate translations, but they might be subject to errors or omissions. Oasis Network is not responsible for the accuracy, reliability or currency of the translated information. Original publication in English is here.
  • স্বত্বাধিকার : এই পোস্টটি Oasis Network কমিউনিটির একজন সদস্য দ্বারা অনুবাদীত। যদিও সঠিক অনুবাদ করার জন্য কঠোর পরীক্ষা করা হয়, তার পর ও যদি ত্রুটি থাকে বা কিছু বাদ পড়ার বিষয় থাকে Oasis Network অনুবাদকৃত তথ্যের নির্ভুলতা, নির্ভরযোগ্যতা বা মুদ্রণ এর জন্য দায়ী নয়। ইংরেজিতে মূল প্রকাশনা দেখে নিনl

ইতিমধ্যেই প্রকাশিত কয়েক ডজন সংগ্রহ সহ নেটওয়ার্কে নির্মিত NFT প্রকল্পগুলিতে ওসিস যথেষ্ট বৃদ্ধি পেয়েছে। Oasis “Oasis AI Rose NFTs” নামে নেটওয়ার্কে তার প্রথম NFT প্রজেক্ট প্রকাশ করেছে এবং তার সম্প্রদায়ের সাথে আরও সম্পৃক্ত হতে এবং নেটওয়ার্কের NFT ক্ষমতা প্রদর্শনের জন্য, 999টি 999 AI-generated গোলাপ খনন করা হয়েছে এবং ব্যবহারকারীদের কাছে এয়ারড্রপ করা হয়েছে।

বর্তমানে প্রকাশিত কিছু অনন্য সংগ্রহ নিম্নরূপ:

Oasis Punks

Oasis Punks হল Oasis blockchain-এ প্রথম পাঙ্ক সংগ্রহ। তারা Oasis পাঙ্ক সংগ্রহকে একটি অনন্য চেহারা দেওয়ার জন্য 180 টিরও বেশি বিভিন্ন বৈশিষ্ট্য ডিজাইন করেছে এবং আমরা মনে করি তারা বেশ দুর্দান্ত! অনেক বৈশিষ্ট্য বিশেষভাবে মরূদ্যান বাস্তুতন্ত্রকে সম্মান করার জন্য ডিজাইন করা হয়েছে। Oasis punks এর নির্মাতারা হলেন 0xPunk, Punk Norris এবং CryptoChris। 0xPunk একজন সলিডিটি ডেভেলপার যখন পাঙ্ক নরিস একটি বড় প্রযুক্তি কোম্পানির জন্য কাজ করে এবং পাশে ক্রিপ্টোতে কাজ করে। দুজনেই প্রায়ই ফ্রিল্যান্স করে, নিরাপত্তা নিরীক্ষা করে এবং এখন যৌথভাবে পান্না/মরুদ্যানে NFT আর্কাইভ প্রকাশ করছে। ক্রিপ্টোক্রিস হলেন একজন অর্থনীতিবিদ, বিজদেব এবং ক্রিপ্টো উত্সাহী যিনি সঙ্গীত এবং ফটোগ্রাফির প্রতি অনুরাগ। ফরচুন 500 কোম্পানীর জন্য যখন তিনি ব্যস্ত থাকেন না তখন তাঁর শিল্প অতীন্দ্রিয়।

An Army of Minions
মিনিয়নের সেনাবাহিনী হল একটি পরীক্ষা যা শিল্পের মাধ্যমে গণিত এবং কৃত্রিম বুদ্ধিমত্তার সৌন্দর্য অন্বেষণ করে। প্রতিটি মিনিয়নের ডিএনএ সম্পূর্ণরূপে গাণিতিক ম্যানিপুলেশনের বিস্তৃত পরিসরের মাধ্যমে তৈরি করা হয়। সংখ্যা এবং কর্মের প্রায় অসীম সমন্বয়ের মাধ্যমে, প্রথম রাগান্বিত মিনিয়ন জীবনে এসেছিল। এই ধরনের মানুষের মতো মুখগুলি সনাক্ত করার জন্য নির্দিষ্ট সিরিজের ম্যানিপুলেশনের আবিষ্কার তাদের অস্তিত্বকে অসম্ভব এবং আকর্ষণীয় করে তোলে। মোট, 98টি মিনিয়নগুলি তদন্তের পরে তৈরি করা হয়েছিল এবং তাদের মধ্যে 77টি আর্মি অফ মিনিয়ন সংগ্রহের এনএফটি হিসাবে তৈরি করা হয়েছিল।

The Oasis Apes Club
Oasis Apes Club NFT প্রজেক্ট হল একটি লিমিটেড প্রোফাইল-পিকচার (PFP) যা সম্পূর্ণরূপে একটি অতিরিক্ত ইউটিলিটি সম্প্রদায়-চালিত সংগ্রহ মূল Oasis Emerald Parachain-এর জন্য। একটি জটিল বিরল সিস্টেম অফার করে মাত্র 3,333টি অ্যালগরিদমিকভাবে তৈরি করা Apes যার হাতে তৈরি করা শতাধিক বৈশিষ্ট্য রয়েছে, তারা মরুদ্যান নেটওয়ার্কে একটি ব্লু-চিপ NFT প্রকল্পে পরিণত হওয়ার লক্ষ্য করছে!

RoseApes
RoseApes হল Oasis নেটওয়ার্কে নির্মিত প্রথম NFT-লঞ্চপ্যাড হাইব্রিড প্রকল্প। NFTs-এর অনন্য আর্টওয়ার্ক $ROSES-এর থিম সহ নির্মম বর্ধিত সাইবার অ্যাপসের উপর ভিত্তি করে। অনন্য শিল্পের মালিকানার পাশাপাশি, NFT এছাড়াও প্রথম Oasis লঞ্চপ্যাডে অ্যাক্সেস প্রদান করবে এবং তার সম্প্রদায়কে সেরা প্রকল্প, স্টেকিং, বাণিজ্য এবং Oasis প্রকল্পগুলিকে সমর্থন করার ক্ষমতা সহ সংযোগ প্রদান করবে। RoseApes ক্রিপ্টো/ব্লকচেইনের বিশেষজ্ঞদের দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল। বিশেষজ্ঞদের মধ্যে রয়েছে পিএইচডি বিশ্লেষক, প্রাক্তন এইচপি, ওরাকল এবং আইবিএম এন্টারপ্রাইজ সফট ইঞ্জিনিয়ার, নোড রানার, বিষয়বস্তু নির্মাতা এবং 5M+ মূলধন বিনিয়োগ এবং একাধিক বিনিয়োগ সম্প্রদায়ে অ্যাক্সেস সহ প্রাথমিক বিনিয়োগকারীদের একটি দল!

Oasis WoW
Oasis WoW শুধুমাত্র NFT-এর আরেকটি সংগ্রহ নয়, এটি এমন একটি সংগ্রহ যা বিশ্বে নারীদের গুরুত্ব এবং সমস্ত ক্ষেত্রে সমান সুযোগের জন্য লড়াই করার জন্য নেওয়া পদক্ষেপগুলি দেখানোর চেষ্টা করে। Oasis নেটওয়ার্ক NFT এর মাধ্যমে সহ-প্রতিষ্ঠাতা উরি, পুনি এবং মেরিনা নারীদের সৌন্দর্য প্রদর্শনের মাধ্যমে বিশ্বকে একটি নিরাপদ স্থান হিসেবে গড়ে তোলার মিশনে রয়েছেন।

DAOEmeralds
DAOEmeralds হল Oasis নেটওয়ার্কের প্রথম NFTDao এবং 777টি অনন্য NFT তৈরি করছে। প্রতিটি Emerald NFT DAO সম্প্রদায় এবং DAO তহবিলে অ্যাক্সেস প্রদান করে। DAOEmeralds সমস্ত মালিকদের মূল্যবান এবং ভোট দেওয়ার ক্ষমতা দেয়! DAO তার মালিকদের জন্য আয় এবং ফলন তৈরি করতে বিভিন্ন কৌশল যেমন স্টেকিং, ট্রেডিং এবং NFTs প্রতিষ্ঠা করবে। ভবিষ্যতে, আয়ের একটি অংশ আমাদের NFT ধারকদের জন্য প্যাসিভ মাসিক আয় তৈরি করতে অন্যান্য NFT বা টোকেন চাষ করতে ব্যবহার করা হবে।

কেন ওয়াসিস নেটওয়ার্ক NFT সমর্থন করার জন্য সবচেয়ে সেরা নেটওয়ার্ক?
Oasis NFTs কে ব্যক্তিগত প্রযুক্তি ব্যবহার করে তার ডিজাইনের স্থান এবং ক্ষমতা প্রসারিত করতে দেয়। প্রোগ্রামেবল গোপনীয়তা NFT নির্মাতাদের তাদের নিজস্ব টোকেন তৈরি করতে আরও পছন্দ এবং নমনীয়তা দেয়, সেরা উদাহরণ হল “বিশপের আর্মি অফ মিনিয়নস” যেখানে আর্টওয়ার্ক তৈরি করে এমন ফাংশনগুলি শুধুমাত্র পার্সেল, ওসিস গোপনীয়তা সুরক্ষা প্রযুক্তি ব্যবহার করে৷ শুধুমাত্র NFT মালিকরা করতে পারেন৷ অ্যাক্সেস

Oasis নেটওয়ার্কে অফিসিয়াল EVM সামঞ্জস্যপূর্ণ প্যারামিটার হিসাবে, Emerald সক্ষম করে:

  • EVM-ভিত্তিক Dapps, যেমন DeFi, NFT এবং ক্রিপ্টো গেমিংয়ের সাথে সহজ একীকরণ
  • মাপযোগ্যতা — বর্ধিত লেনদেন প্রবাহ
  • কম দাম — ইথেরিয়ামের চেয়ে 99%+ কম ফি
  • ক্রস-চেইন সামঞ্জস্যতা সক্ষম করতে ক্রস-চেইন ব্রিজ

ওয়েসিস নেটওয়ার্ক সমস্ত নির্মাতাদের আমন্ত্রণ জানায়
আপনি কি একজন উদ্ভাবক এবং চিন্তাবিদ যিনি আপনার ধারণাগুলিকে বাস্তবে পরিণত করতে চান? মরুদ্যান ক্রিপ্টো বিশ্বের সবচেয়ে উজ্জ্বল এবং সাহসী মনকে ব্যাপক সমর্থন প্রদান করে। আমাদের $235 মিলিয়ন ইকোসিস্টেম ফান্ড এবং গ্রান্ট প্রোগ্রামের মাধ্যমে, নির্মাতাদের Oasis-এ আবেদন করতে এবং সম্ভাব্য সর্বোত্তম সমর্থন পেতে উত্সাহিত করা হয়। আমরা নেটওয়ার্ক জুড়ে সমস্ত নতুন প্রকল্পকে সমর্থন করি এবং উদ্ভাবনকে উত্সাহিত করতে এবং একটি ভাল আগামীকাল তৈরি করতে সহায়তা করি।

--

--

Md.Mahmudul Hasan Chowdhury
Oasis Foundation Bengali

Blockchain Researcher + Developer, Oasis Protocol , Ocean Protocol & Algorand Ambassador, educationist,Young Economist