$৫০০,০০০ এক্সিলারেটর প্রোগ্রাম এ DappRadar X Oasis উপস্থাপন করা হচ্ছে

Md.Mahmudul Hasan Chowdhury
Oasis Foundation Bengali

--

Disclaimer: This post is a community translation produced by a member of the Oasis network community. Strict checks are made to provide accurate translations, but they may be subject to errors or omissions. Oasis Network is not responsible for the accuracy, reliability or currency of the translated information. Original publication in English Introducing the $500,000 DappRadar x Oasis Accelerator Program

স্বত্বাধিকার : এই পোস্টটি Oasis network সম্প্রদায়ের এর একজন সদস্য দ্বারা অনুবাদীতো । যদিও সঠিক অনুবাদ করার জন্য কঠোর পরীক্ষা করা হয়, তার পরও সেগুলি ত্রুটি বা বাদ পড়ার বিষয় থাকতে পারে । Oasis network অনুবাদকৃত তথ্যের নির্ভুলতা, নির্ভরযোগ্যতা বা মুদ্রণ এর জন্য দায়ী নয়। ইংরেজিতে মূল প্রকাশনা দেখুন Introducing the $500,000 DappRadar x Oasis Accelerator Program

DappRadar x Oasis Accelerator Program-এর লক্ষ্য হল DappRadar ডেভেলপার সম্প্রদায় থেকে উচ্চাভিলাষী টিম খুঁজে বের করা এবং ওয়েসিস নেটওয়ার্ক, বিশেষ করে ওয়েসিস ইমারেল্ড বা সাইফার প্যারাটাইমস-এ তাদের সাহায্য করা। আগ্রহের মূল ক্ষেত্রগুলি হল DeFi, P2E গেমিং এবং গোপনীয়তা সমাধান ৷ প্রোগ্রাম চলাকালীন, দলগুলিকে সফল একীকরণ, সম্প্রদায়ের সম্পৃক্ততা এবং ফান্ড সংগ্রহ নিশ্চিত করতে সমর্থন করা হবে।

ওয়েসিস ফাউন্ডেশন এবং DappRadar-এর দলের সদস্যদের সমন্বয়ে গঠিত বাছাই কমিটি ২০২২ সালের এপ্রিলে শুরু হওয়া প্রোগ্রামের জন্য সেরা ১০ জনকে বেছে নেওয়ার আগে তাদের ট্র্যাক রেকর্ড, দলের কম্পোজিশন, ধারণা, ডেভেলপমেন্ট এর পর্যায় এবং রোডম্যাপের ভিত্তিতে দলগুলিকে মূল্যায়ন করবে। দলগুলি ROSE-এ $৫০ হাজার পর্যন্ত অনুদান পাবে, ওয়েসিস নেটওয়ার্ক-এর নেটিভ টোকেন, এবং ওয়েসিস ফাউন্ডেশন এবং DappRadar-এর প্রত্যক্ষ সহায়তায় তাদের প্রকল্প চালু করার সুযোগ পাবে।

প্রোগ্রামটি সমস্ত ক্ষেত্রে যেমন ডেভেলপার সমর্থন, মার্কেটিং এবং ফান্ড সংগ্রহের ইভেন্ট, প্রশিক্ষণ কর্মশালা, অংশীদারদের মাধ্যমে আইনি এবং ব্যবসায়িক উপদেষ্টা এবং অফিসের সময়গুলির মতো সমস্ত ক্ষেত্রে টিমদের পরামর্শ এবং নির্দেশনা প্রদান করে। নির্বাচিত দলগুলি ওয়েসিস কমিউনিটিতে যোগদান করবে, DappRadar ওয়েসিস ট্র্যাকিং পৃষ্ঠায় একটি গ্যারান্টিযুক্ত তালিকা পাবে, এবং প্রোগ্রামের শেষে, তারা তাদের ড্যাপগুলিকে বিনিয়োগকারীদের একটি বিস্তৃত নেটওয়ার্কের কাছে পিচ করার এবং ওয়েসিস $২০০ মিলিয়ন ইকোসিস্টেম ফান্ড এর কাছ থেকে অতিরিক্ত ফান্ড পাওয়ার সুযোগ পাবে।

প্রধান তারিখগুলো :

  • আবেদন শুরু: ৯ ফেব্রুয়ারি — ৩ এপ্রিল ২০২২
  • অ্যাক্সিলারেটর শুরু: ১১ এপ্রিল ২০২২
  • ওয়ার্কশপ, মেন্টরিং এবং ড্যাপ ডেভেলপমেন্ট: ১১ এপ্রিল — ১০ জুলাই ২০২২
  • দলগুলির জন্য ফান্ড সংগ্রহ এবং নেটওয়ার্কিং সহায়তা: ১১ জুলাই — ৩০ সেপ্টেম্বর ২০২২
  • ডেমো ডে: ২ সেপ্টেম্বর ২০২২

কিভাবে আবেদন করতে হবে

৩ এপ্রিল, ২০২২-এর CET মধ্যরাতের মধ্যে আপনার আবেদন জমা দিন ৷ আপনি যদি DappRadar সম্প্রদায়ের সদস্য হন এবং DeFi, P2E গেমিং বা ডেটা গোপনীয়তা সমাধানের মতো প্রকল্পগুলিতে কাজ করে থাকেন তবে আমরা আপনাকে সমর্থন করতে চাই।

এখন আবেদন করুন

--

--

Md.Mahmudul Hasan Chowdhury
Oasis Foundation Bengali

Blockchain Researcher + Developer, Oasis Protocol , Ocean Protocol & Algorand Ambassador, educationist,Young Economist