ফালা ডার্ক ওয়ালেট পরিচয় করিয়ে দিচ্ছি: ব্লকচেইন গোপনীয়তার যুগের বীজ

MF Jakariya
Phala Bengali

--

আপনার এক্সপ্লোরারদের জন্য প্রয়োজনীয় সমস্ত কিছু সন্ধান করতে আপনি ব্যবহার করতে পারেন: পোলকাস্কান, ইথারস্কান ইত্যাদি। সত্যই, এটি অস্বীকার করা শক্ত যে, কখনও কখনও আমরা “অন-চেইন গোয়েন্দা” হওয়ার আনন্দ উপভোগ করি: যা ঘটে তা পর্যবেক্ষণ করতে , তিনি কাকে বিশ্বাস করেন এবং তিনি কতটা ধনী, ঠিক তার একক ঠিকানা রয়েছে।

বাস্তব জীবনের পরিচয়ের সাথে অন-চেইন ঠিকানাগুলি মিলানো সহজ নয়। তবুও, কোনও ব্যক্তিকে তার স্থানান্তর এবং বহির্মুখীতার উপর ভিত্তি করে ট্র্যাক এবং সসোস করা যায়।

আমরা বুঝতে পারি যে ব্লকচেইন এবং ডিজিটাল সম্পদগুলি অবৈধ চুক্তি দ্বারা ব্যবহার করা যেতে পারে এবং তদারকি ডিজিটাল অপরাধের সমস্যার মুখোমুখি হওয়া উচিত নয়। কিন্তু মানব অফলাইন বা অন-চেইন “অদৃশ্যতার স্বাধীনতা” ধারণ করে। তা হ’ল গোপনীয়তা।

ইন্টারনেটটি আবিষ্কার করা হয়েছিল কারণ আমরা সংযত বাধা বা শিখতে এবং তৈরি করতে চেয়েছিলাম। হাস্যকরভাবে, আমাদের ওয়ালেটগুলি কয়েন এবং বিলে পূর্ণ হওয়ার চেয়ে সময় আমরা ডিজিটাল অর্থ প্রদানের চেয়ে আরও বেশি ভাল বলে মনে করি না। একটি ভাল লক্ষণ হ’ল এমন কিছু প্রকল্প রয়েছে যেখানে ডিজিটাল লেনদেনের অজ্ঞাত পরিচয় পুনরুদ্ধার করতে শুরু করা হয় (শূন্য-জ্ঞান প্রমাণের মাধ্যমে বেনামে টোকেন সমাধানগুলি), এবং এটি এমন ক্ষেত্র হবে না যেখানে ফালা আমাদের পালক সজ্জিত করে।

আমরা সম্পদ নিজে থেকে রক্ষার কৌশলটিতে বেশি মনোনিবেশ করি এবং আমাদের প্রচুর কাজ করার দরকার আছে: “টিইই — ব্লকচেইন — ক্লায়েন্ট” ত্রিপক্ষীয় যোগাযোগের জন্য অর্থায়ন এবং সাইবারসিকিউরিটি ব্যবহারকারীদের ক্ষেত্রে, একটি বিকেন্দ্রীভূত টিইই কম্পিউটিং পাওয়ার নিয়ন্ত্রণ সিস্টেম, একটি দৃষ্টান্তের উদাহরণ ফালা নেটওয়ার্ক ইত্যাদিতে রুনটাইম

তবে সর্বোপরি, প্রতিটি মানুষের জন্য আমরা একটি পরবর্তী প্রজন্মের গোপনীয়তা-সুরক্ষা ওয়ালেট সংজ্ঞায়িত করার প্রত্যাশা করছি — একটি হত্যাকারী অ্যাপ্লিকেশন যা আপনি নিজের ইচ্ছানুসারে যে কোনও সময় আপনার ব্যক্তিগত সম্পদ এবং ডেটা লুকিয়ে রাখতে পারবেন।

💾ফালা ডার্ক ওয়ালেট

https://app.phala.network/wallet
গিথুব: https://github.com/Phala-Network/apps-ng

এই সংস্করণের জন্য, ফালা ডার্ক ওয়ালেট দুটি মডিউল নিয়ে গঠিত:
সাধারণ ওয়ালেট: সাধারণ এবং অন্যান্য মানিব্যাগের সমান
ওয়ালেট: গোপন সংস্থানগুলি অন-চেইনকে “অদৃশ্য” রূপান্তরিত করে।
এবং আপনি 2 ধরণের সম্পদ দেখতে পাবেন:
পিএইচএ — ফালা নেটওয়ার্ক নেটিভ টোকেন
অন্যান্য সম্পদ — স্ব-জারি করা ব্যক্তিগত টোকেন (ERC20 এর মতো)

ফাংশন:

✅রূপান্তর — আপনার সম্পদটিকে সর্বজনীন (দৃশ্যমান) থেকে বেসরকারী (অদৃশ্য) বা পরিবর্তে রূপান্তর করুন

✅গোপন স্থানান্তর — আপনার অন্ধকার সম্পত্তি কোনও প্রাপকের কাছে স্থানান্তর করুন, যা ব্লক এক্সপ্লোরারগুলিতে “স্থানান্তর” হিসাবে চিহ্নিত হবে না তবে ফ্যালামোডুল।

✅ইস্যু সিক্রেট টোকন — আপনার নিজস্ব গোপনীয় সম্পদ সংজ্ঞায়িত করুন এবং ইস্যু করুন যার ভারসাম্য এবং স্থানান্তর রেকর্ডগুলিও অদৃশ্য হবে

অন্ধকার সম্পদটি কী সাধারণ সম্পত্তিতে হয় তা হ’ল ডিজিটাল পেমেন্টে নগদ অর্থ। অবশ্যই, ডিজিটাল পেমেন্টগুলি আরও সুবিধাজনক; তবে আমি বাজি ধরছি আপনি যদি কিছু গোপন ব্যবসায়ের সময় এবং অবস্থান রক্ষা করতে চান তবে আপনি নগদ ব্যবহার করতে পছন্দ করবেন।

📗অভিভাবকসংবঁধীয়

গোপন টোকেন ইস্যু করুন

আপনার সম্পদ রূপান্তর করুন

🎁10 পিএইচএ | পরীক্ষা এবং দাবি

🎁30 পিএইচএ পর্যন্ত | সিক্রেট ওরাকল গেম

💯 পুরস্কার প্রদানের তালিকা

ফালা সম্পর্কে
একটি সাবস্ট্রেট-ভিত্তিক গোপনীয় স্মার্ট কন্ট্রাক্ট ব্লকচেইন যার উপর আপনি গোপনীয়-সংরক্ষণ এবং গোপনীয়তা-প্রথম ব্লকচেইন অ্যাপ্লিকেশন বিকাশ করতে পারেন। সাবস্ট্রেট বিল্ডার প্রোগ্রাম সদস্য লাইনআপ শুরু। ওয়েব 3 ফাউন্ডেশন অনুদানের প্রাপক।

--

--