ফালা মাস্কবুকের সাথে কৌশলগত অংশীদারি প্রসারিত করে

MF Jakariya
Phala Bengali
Published in
2 min readSep 24, 2020

ফালা নেটওয়ার্ক গোপনীয়তা সুরক্ষা অ্যাপ্লিকেশনগুলির একটি মানচিত্র এবং ওয়েব 3.0 ডেটা সুরক্ষা বাস্তুতন্ত্রের মাধ্যমে মিশনের সাথে একটি জনপ্রিয় গোপনীয়তা সুরক্ষা পণ্য মাস্কবুকের সাথে অংশীদারিত্ব প্রসারিত করেছে।

ফালা নেটওয়ার্ক হ’ল একটি সাবস্ট্রেট ভিত্তিক আন্তঃব্যবযোগযোগ্য ক্রস-চেইন গোপনীয় স্মার্ট কন্ট্রাক্ট প্ল্যাটফর্ম, যা বিকেন্দ্রীভূত এবং উত্সাহিত টিইই গোপনীয় নেটওয়ার্কের মাধ্যমে সমস্ত ব্যবহারকারী এবং সংস্থার জন্য ব্লকচেইনগুলিতে গোপনীয়তার দ্বিধা সমাধান করার লক্ষ্য। টিইই এর কম্পিউটিং ক্ষমতা দ্বারা ক্ষমতায়িত, ফালা নেটওয়ার্ক পোলক্যাডোটে একটি প্যারাচেইন হবে এবং ডিএফআই এবং ডেটা সার্ভিস সংস্থাগুলিকে পরবর্তী প্রজন্মের গোপনীয়তা সুরক্ষা প্রযুক্তির সাথে পরিবেশন করবে।

মাস্কবুক একটি ওপেন-সোর্স ব্রাউজার এক্সটেনশন যা সমস্ত ইন্টারনেট ব্যবহারকারীদের ফেসবুক এবং টুইটারের মতো সামাজিক নেটওয়ার্কগুলিতে এনক্রিপ্ট করা পোস্ট তৈরি করতে সক্ষম করে। গোপনীয়তা কেন্দ্রিক ব্রাউজার এক্সটেনশান হিসাবে মাস্কবুক, বিকেন্দ্রীভূত সামাজিক নেটওয়ার্কিং, সীমান্তবিহীন অর্থ প্রদান, বিকেন্দ্রীভূত ফাইল স্টোরেজ এবং ভাগ করে নেওয়া ইত্যাদিকে সমর্থন করে। ব্যবহারকারীরা সোশ্যাল মিডিয়ায় তাদের ব্যবহার সীমিত না করেই তাদের ডেটা অধিকারের অধিকারী হতে সক্ষম। সর্বাধিক গুরুত্বপূর্ণ, ব্যবহারকারীদের মাস্কবুক প্ল্যাটফর্মের শীর্ষে অনন্য বৈশিষ্ট্য তৈরির সৃজনশীল স্বাধীনতা রয়েছে।

এ জাতীয় অংশীদারিত্বের মাধ্যমে, ফালা অবকাঠামো তৈরিতে মাস্কবুককে সমর্থন করবে এবং তারা দু’জনেই যৌথভাবে গোপনীয়তা-সুরক্ষিত পণ্যের ব্যক্তিগত ডাটাবেস তৈরি করবে। এছাড়াও, তারা দ্বিপক্ষীয় সম্প্রদায় গঠন এবং বাস্তুতন্ত্র সংস্থান সংহতকরণে সহযোগিতা করবে।

--

--